• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে দশানী ও ব্রক্ষপুত্রের ভাঙন এলাকা পরিদর্শনে এসে নৌকায় ভোট চাইলেন হুসনে আরা এমপি

শেরপুরের ব্রক্ষপুত্র ও দশানী নদীর পানি কমতে শুরু করলেও নদী ভাঙ্গন অব্যহত রয়েছে। এতে প্রতিদিনই নদীতে বিলীন হচ্ছে তিনটি গ্রামের ফসলি জমি, বাড়িঘর ও গাছপালা, মসজিদ, মাদ্রাসা ও আবাদি জমি। আজ ৬ সেপ্টেম্বর নদী ভাঙ্গন এলাকা আকষ্মিক পরিদর্শনে আসেন জাতীয় সংসদের (শেরপুর-জামালপুর) আসনের সংরক্ষিত আসনের মহিলা এমপি হুসনে আরা।

তিনি ক্ষতিগ্রস্ত ৬নংচর, নতুন পাড়া, ৭নংচর এলাকা পরিদর্শন করেন। এসময় তিনি নদী ভাঙ্গন প্রতিরোধে পানি সম্পদ মন্ত্রীসহ সংশ্লিষ্টদের সাথে কথা বলে ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন।

এমপি হুসনে আরা স্থানীয় লোকদের সাথে কথা বলেন, এবং ব্যক্তি নয় নৌকা প্রতীক দেখে আগামী নির্বাচনে ভোট দেয়ার জন্য জনগণকে অনুরোধ করেন।

তিনি এ এলাকার মানুষের প্রাণের দাবি সড়ক ও ব্রীজ নির্মাণের বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হবে বলে জানান।

শেরপুর পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারী প্রকৌশলী ও শাখা কর্মকর্তা মোসা: জিয়াসমীন খাতুনসহ আরো অনেকে এসময় উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।